গৃহায়ণমন্ত্রীর ফ্রান্স সফর নিয়ে প্রবাসীদের আয়োজন

নিউজ ডেস্ক: পাচঁদিনের এক সরকারি সফরে ফ্রান্স যাচ্ছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন। তার এই আগমন উপলক্ষে ফ্রান্সে বসবাসরত বৃহত্তর চট্টগ্রাম প্রবাসীদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস ও আনন্দ লক্ষ্য করা যাচ্ছে। সফরকালে মন্ত্রী বাংলাদেশি বৌদ্ধদের প্রতিষ্ঠিত কুশালায়ন বুড্ডিষ্ট মেডিটেশন সেন্টারের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দিবেন। এছাড়া চট্টগ্রাম প্রবাসীদের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভায় অংশ নেবেন মন্ত্রী।

বাংলাদেশ-ফ্রান্স চেম্বার অব কর্মাসের মেম্বার, বিশিষ্ট ব্যবসায়ী মানিক মো. বাবলু জানান, ‘বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার, সাতবারের নির্বাচিত সংসদ সদস্য ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা ইঞ্জিয়ার মোশাররফ হোসেনেকে বৃহত্তর চট্টগ্রামবাসীর উদ্যোগে গণসংবর্ধনা দেয়া হবে। এতে ফ্রান্সস্থ চট্টগ্রামের অধিবাসী ছাড়াও প্রবাসীরা মাননীয় মন্ত্রীকে সম্মান জানাবেন।’ বৃহত্তর চট্টগ্রামে জন্ম নেওয়া প্রবাসী সাংবাদিক দেবেশ বড়ুয়া বলেন, ‘মাননীয় মন্ত্রীর আগমনে চট্টগ্রামবাসীদের মধ্যে এক প্রকার উৎসবের আমেজ বিরাজ করছে। আশা করি সবগুলো অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন হবে’।

এসময় তারা ফ্রান্সে বসবাসরত বৃহত্তর চট্টগ্রামবাসীসহ সকল প্রবাসীদের বিশেষ আমন্ত্রণ জানান এবং সব ধরনের সহযোগিতা করার অনুরোধ করেন।