আপনার রাশিফল, ২২ জুলাই, শনিবার, ২০১৭

রাশিফল ডেস্ক: সাইফ শোভন:          মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬
রাশিশাস্ত্রে মেষকে পল্লবিত চিরবসন্তের প্রতীক বলা হয়। তাহলেই দেখুন মেষের শক্তি কত প্রবল। আপনি মেষ, চলতি সপ্তাহে আপনি আপনার সক্ষমতা প্রমাণ করতে পারবেন।
বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১
খুব কম হলেও কেউ কেউ আছেন, যাঁরা দিন বা রাতের যেকোনো সময়ে ঘুমিয়ে পড়ার ক্ষমতা রাখেন। বৃষ হিসেবে আপনি যে তা-ই হবেন, এমন কোনো কথা নেই। সে যা-ই হোক, চলতি সপ্তাহে আপনি একটু বেশি কর্মব্যস্ত থাকবেন। ওদিকে আপনার ঘুমও হবে গাঢ়। এ নিয়ে মাথা ঘামানোর কিছু নেই। সপ্তাহ সফল হবে।
মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬
বলা হয় মিথুন খুব রোমান্টিক। কথাটা সব মিথুনের বেলায় সত্য না হলেও অনেকের বেলায়ই সত্য। এ প্রসঙ্গে আপনি মিথুন রাশির জাতক কাজী নজরুল ইসলামের কথা স্মরণ করতে পারেন। চলতি সপ্তাহে মিথুন হিসেবে আপনার রোমান্টিক ভাবনা তুঙ্গে থাকবে।
কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২
বাইরের মেঘাচ্ছন্ন আকাশকে আপনার মনের আকাশের ওপর প্রভাব ফেলতে দেবেন না। আকাশের মেঘলা ভাব থেকে বরং শক্তি সঞ্চয়ের চেষ্টা করুন, ঝলক ঝলক বিদ্যুতের মতো।
সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১
সিংহের জীবনে এক নতুন অধ্যায় সূচিত হতে চলেছে। সিংহকে এ কথা বুঝতে হবে এবং জীবনের নতুন দরজা খোলার চেষ্টা করতে হবে। শুভ হোক!
কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২
একটা ঘোরের ওপর দিয়ে কেটে যাবে আপনার সাতটি দিন। ভালোই কাজ হবে, ভালোই লাগবে।
তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২
অন্ধকার যত গাঢ় হয় আলোকের রেখা ততই উজ্জ্বল হয়ে ফুটে ওঠে। আপনার বর্তমান আঁধার অবস্থাই জানিয়ে দেয় আপনার সাফল্য কতটা বিরাট হবে।
বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২
সাফল্য আসবে, তবে সেই সাফল্যের আনন্দে গা ভাসিয়ে দেওয়া চলবে না। নতুন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করুন, নতুন সাফল্যকে বরণ করে নিন।
ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯
নিজের কর্তব্যের দিকে আরও বেশি করে মন দিন। আরও বেশি শক্তি নিয়ে সামনের দিকে যান। এই সাফল্য আপনার জন্য এক নতুন ধরনের সাফল্য হবে।
মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩
আপনি এমন মানুষ যে কেউ উৎসাহ না দিলেও আপনি নিজের শক্তিতে সামনে চলতে পারেন। তাহলে আর ভাবনা কী?
কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯
এ সপ্তাহে আপনার রাশিগত সততাকে কাজে লাগান। এরই মাধ্যমে আসবে আপনার নতুন স্বীকৃতি।
মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩
চলতি সপ্তাহটি আপনার জন্য বিশেষভাবে শুভ। এ সপ্তাহে অনেকটা আপনা থেকেই আপনি মানুষের ভালোবাসা পাবেন। জয় হোক!
আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি—