পাঁচ নাটকের শুটিংয়ে মালয়েশিয়ায় নাবিলা

নিউজ ডেস্ক: এবারই প্রথমবার দেশের বাইরে শুটিং করতে গেলেন অভিনেত্রী নাবিলা ইসলাম। একটি-দুটি নয় পাঁচটি নাটকের শুটিং করতে মালয়েশিয়া গেছেন তিনি। দেশটির বিভিন্ন লোকেশনে শুটিংয়ের উদ্দেশ্যে চলতি মাসের ৮ তারিখ ঢাকা ছেড়েছেন নাবিলা, ফিরবেন ২৩ জুলাই।

মালয়েশিয়া থেকে নাবিলা জাগো নিউজকে বলেন, ‘তিনটি ঈদের ছয় পর্বের ধারাবাহিক, একটি খণ্ড নাটক ও ‘ঝামেলা আনলিমিটেড’ ধারাবাহিক এই পাঁচটি নাটকের শুটিং করছি এখানে। সবগুলো নাটক পরিচালনা করছেন শামীম জামান।

নাবিলা ছাড়াও নাটকগুলোতে অভিনয় করছেন মোশাররফ করিম, জুঁই করিম, সাজু খাদেম, শখ, জয়রাজ, ফারুক আহমেদ, স্বপন প্রমুখ। সাজু খাদেম, শখ, ফারুক আহমেদ, স্বপন শুটিং সেরে দেশে ফিরলেও বাকিরা ব্যস্ত আছেন শুটিং নিয়ে।

নাবিলা বলেন, ‘প্রথম দেশের বাইরে এসে শুটিং করছি। অন্যরকম ভালো লাগছে। খুব ভালো টিমের সঙ্গে কাজ করছি। সবাই খুব দক্ষ অভিনেতা।’ তিনি বলেন, ‘পাঁচটি নাটকের মধ্যে সবগুলো শুটিং শেষের দিকে।’

অভিনয় ছাড়াও নাবিলা উপস্থাপনা করছেন মাছরাঙা টেলিভিশনের সৌন্দর্য বিষয়ক অনুষ্ঠান ‘রূপকথা’র। সাপ্তাহিক এই অনুষ্ঠানে একজন সেলিব্রেটি এসে তার রূপের রহস্য, রূপ চর্চার নানা গল্প শোনান। গেল ঈদে নাবিলা অভিনীত মোট ছয়টি নাটক প্রচার হয়েছে বলে জানান তিনি।