জনমনের সন্দেহ তুচ্ছজ্ঞান করার সময় আসেনি

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া লন্ডন থেকে দেশে ফেরা নিয়ে ‘জনমনে সন্দেহ’ আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান।

‘বেগম খালেদা জিয়া দেশে ফিরবেন না এটা আহাম্মকও বিশ্বাস করবে না’ বলে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি এ মন্তব্য করেন।

আব্দুর রহমান বলেন, জনমনে যে সন্দেহ, সে সন্দেহকে একেবারে তুচ্ছজ্ঞান করে উড়িয়ে দেয়ার সময় আসেনি। সময়ই বলে দেবে, তিনি দেশে আসছেন কী আসছেন না।

বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে যশোর জেলার সবে থানা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকদের সঙ্গে যৌথ সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী দেশে ফিরে আসুক, সুষ্ঠু ধারার রাজনীতিতে ফিরে আসুক এটা আমরা চাই। ষড়যন্ত্রের পথ ছেড়ে একটা সুষ্ঠু গণতান্ত্রিক ধারার রাজনীতিতে ফিরে এসে নির্বাচনে অংশগ্রহণ করুক। একটা প্রতিযোগিতামূলক নির্বাচন আমরাও চাই।

আব্দুর রহমান বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি নেত্রী খালেদা জিয়া যতই ষড়যন্ত্রের জাল তৈরি করুক, এ নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না।

তিনি বলেন, আগামীতে একটা অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমেই আওয়ামী লীগ পুনরায় নির্বাচিত হবে, শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হবেন। সেই লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন ও যশোর জেলার নেতারা।