রাউজানে গণমাধ্যম কর্মীদের নিয়ে উপজেলা সংবাদ সম্মেলন

এম বেলাল উদ্দিন, রাউজান: “মাছ চাষে গড়বো দেশ, বদলে যাবে বাংলাদেশ” শ্লোগানটি সামনে রেখে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে চট্টগ্রামের রাউজান উপজেলা মৎস কর্মকর্তার দপ্তর কর্তৃক এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে স্থানীয় গণমাধ্যম কর্মীদের নিয়ে আয়োজিত এ সংবাদ সম্মেলনে মৎস চাষ, পুকুর জলাশয়, নদী দখল, কর্ণফূলী ও হালদা ভরাট, বালু উত্তোলনসহ নানা সমস্যার কথা তুলে ধরা হয়।

বক্তাগণ এসব সমস্যার সমাধানে গণমাধ্যম কর্মীদের সহযোগীতা চাওয়া হয়েছে এ সংবাদ সম্মেলনে। সংবাদ সম্মেলনে জানানো হয় ১৯ জুলাই বুধবার জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে সকাল ১০ টায় উপজেল চত্তর হতে সচেতন ও উৎসাহমুলক র‌্যালী, মাছের পোন অবমুক্তকরণ ও আলোচনা অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম হোসেন, সিনিয়র উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা চৌধুরী আব্দুল¬াহ আল মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম ও অবসর প্রাপ্ত উপজেলা প্রধান প্রকৌশলী কামাল উদ্দিন। স্থানীয় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মীর আসলাম, শফিউল আলম, জাহেদুল আলম, প্রদীপ শীল, এস.এম ইউসুফ উদ্দিন, গাজী জয়নাল আবেদীন, এম জাহাঙ্গীর নেওয়াজ, এম রমজান আলী, কামাল উদ্দিন, হাবিবুর রহমান প্রমুখ।