বাংলাদেশ পুলিশের থিম সং গাইলেন সার্জেন্ট দ্বীন ইসলাম

নিউজ ডেস্ক:  বাংলাদেশ পুলিশের থিম সং গাইলেন ট্রাফিক পুলিশের সার্জেন্ট দ্বীন ইসলাম। ‘আমরা পুলিশ’ শিরোনামে গানটির কথা লিখেছেন আব্দুল কাদের মুন্না। সুর করেছেন বেলাল খান ও সঙ্গীত আয়োজনে ছিলেন মুশফিক লিটু।

গানটি ইতিমধ্যে বাংলাদেশ পুলিশের থিম সং হিসেবে ব্যাপক আলোড়ন তুলেছে। বিশাল আয়োজনে রাজার বাগ পুলিশ লাইন ও অন্যান্য গুরুত্বপুর্ন স্থানে গানটির চিত্র ধারন করা হয়েছে।

সিডি চয়েস মিউজিক তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছে। এ সম্পর্কে সিডি চয়েস মিউজিকের কর্ণধার এমদাদ সুমন বলেন, দ্বীন ইসলাম পেশায় পুলিশ কর্মকর্তা হলেও তার কণ্ঠ আমাকে মুগ্ধ করেছে। ইতিমধ্যে আমাদের ব্যানার থেকে প্রকাশিত দ্বীন ইসলামের আরও একটি গান “মনের আকাশ” আলোচনায় এসেছে। আমি আশা করি শ্রোতারা তার কাছ থেকে আরও ভালো ভালো গান উপহার পাবে।

দ্বীন ইসলাম বলেন, আমি চেষ্টা করেছি ‘আমরা পুলিশ’ গানটি আমার সামর্থ্যের শেষ বিন্দু দিয়ে ভালো ভাবে গাইতে। ইতিমধ্যে বাংলাদেশ পুলিশের সকল সদস্যরা গানটির ভূয়সী প্রসংশা করেছেন তাই নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করছি। দ্বীন ইসলাম আরও বলেন এই গানটি করার ক্ষেত্রে অনুপ্রেরণা ও সকল ধরনের সহযোগিতা করেছেন এডিশনাল ডিআইজি হাবিবুর রহমান।