কুমিল্লায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বার উপজেলায় পারিবারিক কলহের জের ধরে ইয়াসমিন আক্তার (২৬) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই গৃহবধূর স্বামী মোস্তফা আহমেদকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। রোববার (০৯ জুলাই) সন্ধ্যায় উপজেলার শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়াসমিন আক্তার উপজেলার জিন্নতপুর গ্রামের কবির আহম্মদের মেয়ে। স্বামী মোস্তফা আহমেদ একই উপজেলার শিবপুর গ্রামের মৃত রেনু আহমেদের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ইয়াসমিন আক্তারের সঙ্গে মোস্তফা আহমেদের প্রায় এক বছর আগে বিয়ে হয়। বিয়ের থেকেই তাদের পারিবারিক কলহ চলে আসছে। এর জের ধরেই রোববার সন্ধ্যায় ইয়ামিনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। খবর পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থল থেকে ইয়াসমিনের মরদেহ উদ্ধার ও নিহতের স্বামী মোস্তফাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় নিহতের স্বামী মোস্তফাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।