আধুনিক সিটি গড়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন : টিটু

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ:  কোনো ট্যাক্স বৃদ্ধি নয় বরং সেবার খাত বাড়িয়ে ১৪৮ বছরের পুরনো ময়মনসিংহ পৌরসভার ১৪৬ কোটি ৫৫ লাখ টাকার বাজেট শনিবার দুপুরে ঘোষণা করেছেন পৌর মেয়র ইকরামুল হক টিটু। ২০১৭-১৮ অর্থ বছরে গত অর্থ বছরের চেয়ে দ্বিগুনেরও বেশী ৮২ কোটি বৃদ্ধি করে বাজেট দেয়া হয়।

ঈদ পুনর্মিলনী ও বাজেটোত্তর এক সাংবাদিক সম্মেলনে ময়মনসিংহ পৌর মেয়র ইকরামুল হক টিটু বলেছেন,

দেশের অষ্টম বিভাগীয় সদরদপ্তর ময়মনসিংহকে সিটি কর্পোরেশন করে একটি আধুনিক মানসম্মত মহানগরী গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক। সিটি কর্পোরেশন বাস্তবায়ন প্রক্রিয়াধীন। আধুনিক সিটি গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য সকলের প্রতি মেয়র টিটু আহবান জানিয়েছেন।

মেয়র টিটু বলেন ময়মনসিংহ পৌরসভার অনেক উন্নয়নমূলক কাজ করা হয়েছে। আরো অনেক প্রকল্প চলমান এবং পরিকল্পণা নেয়া হয়েছে। আগামীতে সুযোগ পেলে সকলের সহযোগিতা নিয়ে বিশ্বের উন্নত শহরের মতো এই শহরকে গড়ে তুলতে চাই ইনশাআল্লাহ।

এসময় বক্তব্য রাখেন পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা একেএম তরিকুল আলম, জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালম, সাংবাদিক আতাউল করিম খোকন, প্রদীপ ভৌমিক, নিয়ামূল কবির সজল, এম. আইয়ুব আলী, বাবুল হোসেন, মতিউল আলম, মো. নজরুল ইসলাম, অমিত রায়, হোসাইন শাহিদ, আলী আজগর রবিন, নজীব আশরাফ, আব্দুল আজিজ, মইনুদ্দিন রায়হান, মো: মাসুদ রানা প্রমূখ।