অভিনেত্রীকে ধর্ষণের মামলায় ইভান রিমান্ডে

নিউজ ডেস্ক: রাজধানীর বনানীতে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে এক টেলিভিশন অভিনেত্রীর করা মামলায় আসামি বাহাউদ্দিন ইভানকে চারদিন পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

শুক্রবার ইভানকে ঢাকার মহানগর আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে মহানগর হাকিম মাজহারুল ইসলাম চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় খালার বাড়ি থেকে বাহাউদ্দিনকে গ্রেফতার করে র্যা ব। এরপর শুক্রবার সকালে রাজধানীর কারওয়ান বাজারে নিজেদের মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে র্যাভবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইভান তার বিরুদ্ধ আনা ধর্ষণের অভিযোগ স্বীকার করেছে।

ধর্ষণের অভিযোগে গত বুধবার সকালে বনানী থানায় একটি মামলা করেন এক টেলিভিশন অভিনেত্রী। মামলায় অভিযোগ করা হয়, মঙ্গলবার রাতে বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করা হয়।

মামলার পর বুধবার রাতেই ডাক্তারি পরীক্ষার জন্য ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।রাজধানীর বনানীতে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে এক টেলিভিশন অভিনেত্রীর করা মামলায় আসামি বাহাউদ্দিন ইভানকে চারদিন পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। শুক্রবার ইভানকে ঢাকার মহানগর আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে মহানগর হাকিম মাজহারুল ইসলাম চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলায় অভিযোগ করা হয়, মঙ্গলবার রাতে বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করা হয়। মামলার পর বুধবার রাতেই ডাক্তারি পরীক্ষার জন্য ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।