ত্রিশালে ১৪০ পিচ ইয়াবাসহ আটক ৫

এইচ এম মোমিন তালুকদার, ময়মনসিংহ থেকে ঃ ময়মনসিংহের ত্রিশাল থানা পুলিশের বিশেষ অভিযানে ৫ইয়াবা ব্যাবসায়ীকে ১৪০ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে।

ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানাযায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ধানীখোলা ইউনিয়নের বাউয়ালিয়া পাড়া গ্রামে এস.আই জুবাইদুলের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে বাউয়ালিয়া গ্রামের মৃত আব্দুল কদ্দুসের ছেলে ইয়াবা ব্যবসায়ী সুমন মিয়া (২৭) কে ১১০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। এসময় অপর ইয়াবা ব্যবসায়ী সদর উপজেলার শিকারী কান্দা গ্রামের মানিক মিয়া (২৫) দৌড়ে পালিয়ে যায়।

অপর দিকে বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পোড়াবাড়ী বাজারে এস.আই শামীম আল মামুন ও এ.এস.আই মহসিন কবীরের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে পোড়াবাড়ী গ্রামের মৃত সামছুল হকের ছেলে আমিনুল ইসলাম রাসেল (৩২) কে ২০ পিচ ইয়াবাসহ আটক করা হয়।

এছাড়াও বুধবার রাত সাড়ে ১০টার দিকে ত্রিশাল পৌরসভার আব্দুল আওয়াল সুপার মার্কেটে এস.আই আনিছুর রহমান ও এ.এস.আই সোহেল রানার নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা সেবনরত অবস্থায় পৌর শহরের দরিরামপুর এলাকার আবুল কালামের ছেলে আকবর (২০), আলাউদ্দিনের ছেলে আল মাসুদ (২০) ও আব্দুল মোতালেবের ছেলে তারিকুল ইসলাম তারেক (২০) কে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

ত্রিশাল থানার ওসি (তদন্ত) মোখলেছুর রহমান আকন্দ জানান, আটক সুমন মিয়ার নামে ত্রিশাল থানায় মাদক আইনে ৪টি মামলা রয়েছে।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, আটককৃতদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মাদক আইনে পৃথক মামলা রজু করা হয়েছে। তিনি আরো জানান বিশেষ অভিযান অব্যাহত থাকবে।