৩৫ কেজি গাঁজাসহ বৃদ্ধ আটক

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের আশিয়ার গ্রাম থেকে ৩৫ কেজি গাজাসহ এক বৃদ্ধকে আটক করেছে ঝালকাঠি ডিবি পুলিশ।

মঙ্গলবার সকাল ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ঝালকাঠির ডিবি। ডিবি পুলিশ পরিদর্শক (ওসি) কামরুজ্জামানের নেতৃত্বে অভিযানে ছিলেন এসআই আমিনুল ইসলামসহ একটি টিম। ঘর তল্লাশী করে ১৬ টি ইনটেক প্যাকেটে ৩৫ কেজি গাঁজাসহ আটক করা হয় আব্দুল মোতালেব (৭৫) কে। যার আনুমানিক মূল্য ৭লক্ষাধিক টাকা।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় আনুষ্ঠানিক প্রেসব্রিফিংয়ে সিনিয়র অতিরিক্ত পুলিশ পুলিশ সুপার আব্দুর রকিব অভিযানের বর্ণনা দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান, ডিবি ওসি কামরুজ্জামান।

আটককৃত আব্দুল মোতালেব জানান, আমি কিছুই জানি না, তারা আমার ঘরে পেয়ে আমাকে নিয়ে এসেছে।

অতিরিক্ত পুলিশ পুলিশ সুপার আব্দুর রকিব জানান, বিভিন্ন মজিবুর এখানে মাদকের বড় চালান এনে ওই ঘরে মজুদ রেখে বিক্রি করতো। যা ছিলো মোতালেব’র অগোচরে। মোতালেব এর মেয়ে-জামাই এ ব্যবসা নিয়ন্ত্রণ করে। মুজিবুরকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চলছে। একটি বিশেষ টিম এ অভিযান পরিচালনা করছে। এঘটনার সাথে শুধু মজিবর একাই জড়িত নয়, এটা একটি চক্রের কাজ। আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে আছি বলেও জানান তিনি।