তারাকান্দায় জুয়া-হাউজি বন্ধের দাবীতে মানববন্ধন


ময়মনসিংহ ব্যুরো :
ময়মনসিংহে জুয়া হাউজি বন্ধের দাবীতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষার্থী, মুসুল্লীসহ প্রায় তিন সহ¯্রাধিক মানুষ সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে। এ সময় ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে প্রায় ঘন্টাব্যাপী যানজটের সৃষ্টি হয় । এতে শত শত যানবাহন আটকা পরে। মঙ্গলবার দুপুরে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গোপালপুর বাজারে সড়কের দুপাশে এই মানববন্ধন পালিত হয় । স্থানীয় বাজার কমিটি, স্কুল কমিটি, মসজিদ কমিটি ও এলাকাবাসী এই মানবন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন, তারাকান্দা কৃষকলীগের সভাপতি ও গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার, গোপালপুর হাই স্কুলের প্রধান শিক্ষক দুলাল মিয়া, গোপালপুর প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক আলেয়া রানী সরকার, তারাকান্দা ওলামালীগের সভাপতি ও মসজিদের ঈমাম হাফেজ আনোয়ার হোসেন, গোপালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মফিজ উদ্দিন, মুক্তিযোদ্ধা আ্ব্দুর ররহমান মন্ডল প্রমুখ ।
মানববন্ধনে বক্তারা বলেন, “নতুণধারা ইনডোর গেমস অডিটরিয়াম লিমিটেড” নামে একটি সংগঠন গোপালপুর এলাকায় জুয়া হাউজি পরিচালনার চেষ্টা করছে। এতে মাইকের উচ্চস্বর আশেপাশের কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম ব্যাহত এবং মসজিদের নামাজের বিঘœ ঘটবে । এ ছাড়া ৬ জুলাই থেকে শিক্ষা প্রতিষ্ঠানগুলির অর্ধবার্ষিকী পরীক্ষা শুর হবে । এর পর ফাইনালর পরীক্ষার প্রস্তুতিও বাধাগ্রস্থ হবে । আইনশৃঙখলার অবনতি হবে।এ সব কারনে বক্তারা প্রশাসনের কাছে এলাকায় হাউজি জুয়া বন্ধের দাবী জানান। প্রকাশ ১৩ জুন হাউজি পরিচালনাকারী প্রতিষ্ঠানের একটি প্রচার তোড়ণ গুড়িয়ে দিয়েছে এলাকাবাসী।
ময়মন/নজ