দুর্গাপুরে জঙ্গী হামলার বর্ষপূর্তিতে প্রেসক্লাবের আলোচনা

সাহাদাত হোসেন কাজল,দুর্গাপুর(নেত্রকোণা): হোলি আর্টিজান বেকারিতে জঙ্গী হামলার বর্ষপূর্তিতে শনিবার রাতে দুর্গাপুর প্রেসক্লাবে এক আলোচনা সভা প্রেসক্লাব সভাপতি নিতাই সাহা‘র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় ভয়াভহ এই জঙ্গী হামলার তীব্র ঘৃনা প্রকাশ করা হয়। সভ্য স্বাধীন একটি দেশে এরকম অন্ধ মৌলবাদী শক্তির উত্থান কোনভাবেই কাম্য নয়। সরকার,জনগন,সুশিল সমাজ সহ দেশের সর্বস্তরের জনতা ঐক্যবদ্ধ ভাবে এই সব অন্ধ মৌলবাদী সন্ত্রাসী গোষ্ঠির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বাঙ্গালী জাতি একটি শান্তিপ্রিয় বন্ধুবৎসল জাতি হিসাবে পরিচিত। এর প্রমান রেখে গেছেন আমাদের এই কিশোর তরুন ফারাজ আইয়াজ হোসেন। অনায়াসে শক্রুর কবল থেকে নিজেকে মুক্ত করার আশ্বাস পেয়েও বন্ধুদেরকে বিপদের মুখে ফেলে জাননি। নিজের জীবন দিয়ে প্রমান করে গেছেন বাঙ্গালী জাতির অতিথি পরায়নের দৃষ্টান্ত। ফারাজ আমাদের অহংকার।

তুমি বেঁচে থাকবে বাঙ্গালীর হৃদয়ে অনাধিকাল। আলোচনায় অংশ নেন প্রেসক্লাবে‘র প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়ার সাংবাদিক সাহাদাত হোসেন কাজল, সাবেক সভাপতি সিনিয়ার সাংবাদিক এস,এম রফিকুল ইসলাম রফিক, সুসঙ্গ বার্তা‘র সম্পাদক জামাল তালুকদার, সাংবাদিক এন.সি সরকার প্রমূখ।