উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে ১০ বছর সময় দিন: নাসিম

নিউজ ডেস্ক:  আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম দেশের শান্তি ও উন্নয়নের স্বার্থে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনায় আরো ১০ বছর সময় দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন। গতকাল শনিবার বিকালে স্বাস্থ্যমন্ত্রী তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের রতনকান্দি ইউনিয়নের গোবিন্দপোটল সরকারি প্রাইমারি স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, দেশের সামগ্রিক উন্নয়ন, জঙ্গি দমন, রাজনৈতিক স্থিতিশীলতা ও শান্তি স্থাপনে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

বিএনপি’র নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি প্রসঙ্গে মোহম্মদ নাসিম বলেন, সংবিধানে সহায়ক সরকারের কোনো বিধান নেই। সংসদ নির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। গণতন্ত্রের যাত্রা অব্যাহত রাখতে গণতান্ত্রিক সকল দলকে আগামী সংসদ নির্বাচনে অংশ গ্রহণের জন্যও তিনি আহ্বান জানান।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচনকে ঘিরে বিএনপির নেতৃত্বে ২০ দলীয় জোট নানা ষড়যন্ত্র চক্রান্ত করবে। তারা আবারো ক্ষমতায় গেলে হাওয়া ভবন ও দুঃশাসনের বেড়াজালে জনগণ নিপতিত হবে। গোবিন্দপোটল সরকারি প্রাইমারি স্কুল মাঠে আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোক্তাদির বকুল। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, কৃষকলীগের কেন্দ্রীয় সহসভাপতি আব্দুল লতিফ তারিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেত্রী জান্নাত আরা হেনরীন, মিজানুর রহমান দুদু ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খোসন।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন শহীদ এম মনসুর আলী সড়কে প্রায় সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে নির্মিত ইছামতি ও ঘাটদহ সেতুর উদ্বোধন করেন।