ইনস্টাগ্রাম লাইভে মারা গেলেন ইউক্রেনের মডেল

নিউজ ডেস্ক:  জীবন কত ঠুনকো! ইনস্টাগ্রামে লাইভে থাকা অবস্থায় সড়ক দুর্ঘটানয় মারা গেছেন ইউক্রেনের ‘টিনএজ বিউটি’ সোফিয়া মাগেরকো। সোফিয়া কিছুদিন আগেই স্থানীয় এক সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন।

লাইভ স্ট্রিমিংয়ের দেখা যায়, সোফিয়া তার এক বন্ধু দাশা মেদভেদেভাকে নিয়ে গাড়িতে বসে মদ পান করছেন। সেসময় আর গাড়ি ছুটে চলেছে উল্কার বেগে। লাইভেই দেখা যায়, অ্যালোকোহলের নেশায় চুর বন্ধুর বিএমডাব্লিউটা একটা ল্যাম্প পোস্টে বাড়ি খেলো।

পরে উদ্ধারকারী দল জানায়, সাবেক এই বিউটি কুইন ও মডেল ঘটনাস্থলেই নিহত হয়েছেন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান দাশা। এই দুর্ঘটনা ঘটার আগ মুহূর্তে সোফিয়া ক্যামেরায় বলছিলেন, ‘হাই বয়েজ জীবন খুব আনন্দময়’। তিনি হাসছিলেন আর মজা করছিলেন। কিন্তু পরমুহূর্তেই জীবনের ইতি ঘটে গেলো।

ফুটেজেই গাড়ি দুমড়ে-মুচড়ে যাওয়ার আওয়াজ স্পষ্ট শোনা যায়। এরপর হঠাৎ করেই ক্যামেরা কালো হয়ে আসে। আশপাশ থেকে অনেকে দৌড়ে যান। কেবল সোফিয়ার প্রাণহীন দেহ আর মৃত্যু পথযাত্রী বন্ধুকেই দেখতে পান তারা।

মৃত্যুর আগে সোফিয়ার বয়স হয়েছিল মাত্র (১৬)। নিজের শহরে বন্ধুর সঙ্গে মজা করতে বেরিয়েই এই দুঃখজনক ঘটনা ঘটে গেল। দেশটির কারকিভ অঞ্চলে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন তিনি। ডেইলি মেইল।