ভয়াবহ দুর্ঘটনার শিকার ক্রিকেটার রাজ্জাক

নিউজ ডেস্ক:  ঈদের ছুটি শেষে স্ত্রী, সন্তান নিয়ে গ্রামের বাড়ি বাগেরহাট থেকে ঢাকায় ফেরার পথে মঙ্গলবার সন্ধ্যায় পরিবারসহ ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েন জাতীয় দলের তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাক। তবে এখন রাজ্জাক শঙ্কামুক্ত। মঙ্গলবার গভীর রাতে বাসায় নিয়ে যাওয়া হয়েছে জাতীয় দলের এই স্পিনারকে।

গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে রাজ্জাকের নিজস্ব গাড়ির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এতে রাজ্জাকের ছেলে আদিয়ান গুরুতর আহত হন। আঘাত পান পরিবারের অন্য সদস্যরাও। দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় রাজ্জাকসহ আরোহী সকলকে নিকটবর্তী হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের খুলনায় স্থানান্তর করা হয়।

দুর্ঘটনার সময় নিজেই গাড়ি চাল্লাচ্ছিলেন রাজ্জাক। স্ত্রী ইশরাত জাহান অনি ও দুই বছরের ছেলে আদিয়ানসহ গাড়িতে ছিলেন বড় বোন এবং রাজ্জাকের দুই ভাগ্নি। গাড়িতে থাকা সকলেই আঘাত পেয়েছেন। শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান রাজ্জাকও। তবে সবাই এখন শঙ্কামুক্ত। পরিবারের সদস্যরা এমনটাই জানিয়েছেন।

রাজ্জাকের দুর্ঘটনার কথা শোনামাত্র তার জন্য সমবেদনা জানিয়ে দেশবাসীর দোয়া চেয়েছেন রাজ্জাকের সতীর্থ মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, সাকিব আল হাসানসহ আরো অনেকে।

২০১৪ সালে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলা রাজ্জাক ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ। জাতীয় দলের ফেরার লড়াইয়ে আছেন বাঁ-হাতি এ স্পিনার। ১৫৩ ওয়ানডেতে ২০৭, ১২ টেস্টে ২৩ ও ৩৪ টি-টোয়েন্টিতে ৪৪টি উইকেট পাওয়া রাজ্জাক ধারাবাহিক ভাবে বল হাতে আলো ছড়িয়ে যাচ্ছেন।

সবশেষ ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগেও তার পারফরম্যান্স ছিল অসাধারণ। যদিও লিগের শেষ কয়েকটি ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারেননি রাজ্জাক।