বৃহস্পতিবার, ২৯শে জুন ২০১৭ রাশিফলের পুর্বাভাস

রাশিফলডেস্ক, ~ ভাগ্যগননা বা রাশিফল কোন সঠিক সিদ্ধান্ত বা দাবী নয়। ঠিক ঠিক এমন কিছুই ঘটবে অথবা ফলপ্রসু হবে তেমন গ্যারান্টিও দেয়না রাশিফলের পুর্বাভাস। মনে রাখবেন,
সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : অচিরেই রুজি রোজগারের একটা ব্যবস্থা হয়ে যাচ্ছে। ভালো মন্তব্যে কালো প্রতিউত্তর আপনার মনকে বিষিয়ে দিতে পারে। ভাবের জগতে থাকা কিছু বন্দি মাথার লোকের উৎপীড়ন বেড়ে যেতে পারে হঠাৎ করেই। অর্থকড়ি আজ যথেষ্ট সাবধানতায় রাখতে হবে। দূরযাত্রা টানবে, নিশ্চিন্তে যেতে পারেন। প্রেমভাগ্য রোমান্সকর।
বৃষ (এপ্রিল ২০-মে ২০) : মাথা ঠান্ডা রেখে কাজ করুন। আজকে সাফল্য আসবে তবে তা জল ঘোলা করে। আপনি কাকে বিশ্বাস করছেন? সত্যিই বিশ্বাস করছেন তো! পরিচিত যারা আছেন তারা আপনাকে একটা বিষয়ে কয়েকদিন যাবত বুঝাচ্ছে, আপনি বুঝছেন না। আজকে মন দিয়ে ব্যাপারটা লক্ষ্য করুন, কেননা বিষয়টি আপনার জন্য অতীব গুরুত্বপূর্ণ।
মিথুন (মে ২১-জুন ২০) :অর্থ উপার্জনের নতুন ক্ষেত্র পেয়ে যাবেন আজ। সন্তানদের কৃতিত্বে গর্ব অনুভব করবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে,কিন্তু দুপুর নাগাদ আত্মীয় স্বজনদের আগমনে ঝামেলা বাড়তে পারে। ব্যবসায়িদের মধ্যে কেউ কেউ বিদেশে যেতে পারেন তবে কোনো চুক্তি করার আগে শেয়ারবাজার ও স্থানীয় বাজার দেখে নেবেন। কন্যা রাশির জাতক শিক্ষার্থীরা স্বভাবগতভাবেই অংকে দুর্বল। সেই দুর্বলতা কাটাতে শিক্ষকের শরণাপন্ন হতেই পারেন।
কর্কট (জুন ২১-জুলাই ২২) : আজ শারীরিকভাবে স্বাচ্ছন্দ্যবোধ করবেন। আর্থিকভাবে সচ্ছল থাকবেন। মানসিকভাবে ভয়ংকর প্রশান্তি। কথাতে মাধুর্য। স্বভাবে বিনয়। কাজে কর্মে আজ ঝরে ঝরে পড়বে সাফল্য। অহেতুক দুশ্চিন্তা থেকে দূরে থাকুন, বেশ কিছুদিন আনন্দ ও চটুলতায় কাটবে মুহূর্ত। পারলে একবার ভ্রমণেই বের হয়ে দেখুন না, কী অপেক্ষা করছে আপনার জন্য… শান্তির ধার ঘেঁষে প্রশান্তি…
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আপনি যেহেতু সিংহ রাশির জাতক-জাতিকা, তাই আজ রাক্ষস থেকে সদা সাবধানে থাকবেন। আর আপনার ক্ষেত্রে রাক্ষস হলো আপনার শত্রুরা। অফিসে যে সহকর্মীর কাছে টাকা পান, আজ নক্ষত্রের ফেরে তার কাছ থেকে পাওনা টাকা পেতে পারেন। তবে এই খবরে অতটা খুশি না হলেও পারেন। কারণ সন্ধ্যে নাগাদ পকেটের তরল অর্থ খরচ হয়ে যাবে। ব্যবসায়িরা আর দশটা দিনের মতোই স্থিতাবস্থায় থাকবেন।
কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : বাড়ি থেকে বের হওয়ার সময় সবকিছু ঠিক আছে কিনা ভালো করে দেখে নিন। প্রতিটি ক্ষেত্রে আজ সাবধানতা অবলম্বন করুন। গুরুত্বপূর্ণ কাজ তো ভুল হবেই, সচারচর যা করছেন সেটাও ভুল হয়ে হাস্যকর পরিস্থিতির সৃষ্টি হবে। প্রতিনিয়ত নিজেকে বুঝিয়ে চলছেন, চলতে থাকুন… যে বিষয়টির কোনো প্রয়োজন নেই সেটা করতেই যদি বেশি আগ্রহ, তো করতেই থাকুন। অর্থাগম বিড়ম্বিত। রাস্তা পারাপারে সাবধানতা অবলম্বন করুন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকলেও কোনো এক সহকর্মীর কূটচালে প্রমোশন হাত থেকে ফসকে যেতে পারে। শারীরিক অবস্থার কিঞ্চিৎ অবনতি হতে পারে প্রচণ্ড তাপদাহের কারণে। তবে প্রচুর পানি আর ডাব খেলে শারীরিক সমস্যার সমাধান হবে। ব্যবসায়িরা নতুন ব্যবসার সন্ধান পাবেন। পারিবারিক কোনো দীর্ঘস্থায়ী সমস্যার সমাধান হবে আজ। প্রেমিকার পরিবারে আজ আপনার যোগ্যতা যাচাই হতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : সৃষ্টিশীল মানুষ হয়ে আলসেমি করলে সমস্যায় পড়বেন। আপনার সবচেয়ে বড় শত্রু এই আলসেমি। চাকরির জন্য হণ্যে হয়ে না ঘুরে নিজের সৃজনশীলতাকে কাজে লাগিয়ে উপার্জনের রাস্তা তৈরি করুন। এতে শুধু আপনিই উপকৃত হবেন না, পাশাপাশি আরো অনেকেই উপকৃত হবে। বৃশ্চিক রাশির জাতিকাদের শারীরিক সমস্যা হতে পারে তবে অতটা চিন্তার কিছু নেই। অফিসে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির মুখোমুখি হলে ঘাবড়ে যাবেন না, কারণ আজ আপনিই চালক।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : কারও সঙ্গে তর্কে জড়াবেন না আজ। এখান থেকে ভয়াবহ কলহের সূত্রপাত হতে পারে যার জন্যে অনেকদিন ভুগতে হবে। তবে নতুন সম্পর্কে জড়ানোর জন্যে দিনটা শুভ। ধনু যখন অন্যের ভাবভঙ্গি নকল করেন তখন ধীরে ধীরে দ্বিতীয় শ্রেণীর মানুষে পরিণত হন। কর্মক্ষেত্রে আপনার এ সমস্যাটা প্রকট আকারে দেখা দিতে পারে। অর্থভাগ্য উত্তম। আর বেকাজ জাতক জাতিকারা আজ বিশেষ নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর চাকরির খবরের পাতায়।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) :আজ আপনার পরামর্শ শুনে কেউ ঠকবে না। পুরনো কোনো অভ্যাস আজ স্মৃতিকাতর করে দিতে পারে, আর তারই সূত্র ধরে আছে ভ্রমণের যোগ। অতীতের ভুল থেকে শিক্ষা নিতে হবে। দুপুরের স্বপ্নে জানালা দেখতে পেলে সুলক্ষণ জানুন। অর্থযোগ উত্তম।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : জোর করে কিছু আদায় করা যায়, এটা ভেবে থাকলে ঠিকই ভেবেছেন, অন্তত আজকের জন্য। বোকা মানুষের সঙ্গে দু’কথা বলতে গেলে চার কথা বেরিয়ে পড়ে। আর তাতে আরও ষোলো কথা বেরোনোর পথ পরিষ্কার হতে থাকে। সুতরাং বোকাসঙ্গ এড়ান। বেকারদের চাকরির যোগ আছে। অর্থকড়ি হাতে আসতে পারে, তবে খসেও যাবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : ধুমকেতুর লেজের পেছনে ছুটবেন না। জানাই আছে, ওখানে মহাজাগতিক ধূলোবালি ছাড়া আর কিছু নেই। সুতরাং মনের লাগাম টানুন। ঘরের জাতক, জাতিকা ঘরেই ফিরে যান। আপনার ছেড়ে আসা কর্মক্ষেত্রের নামটিও আপনার সামনে কেউ বলতে পারে না। শুনলেই ফুঁসে ওঠেন। কিন্তু দুঃখের বিষয়, আপনাকে সেখানেই ফিরে যেতে হতে পারে আজ। ভালোবাসার মানুষের জন্যে রাতের অবসর সময়টুকু অন্তত তুলে রাখুন।দপ্তরের কাজ বাড়িতে নিয়ে যাবেন না। অর্থভাগ্য ভালো হওয়ার কোনো কারণ নেই।