মুক্তিযোদ্ধাদেরকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

নিউজ ডেস্ক:  প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের সকল মুক্তিযোদ্ধাকে অভিনন্দন জানিয়েছেন।

আগের মতো এবারও প্রধানমন্ত্রী ঈদ উপলক্ষে রাজধানীর মোহাম্মদপুরে গজনবী রোডে অবস্থিত শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) শুভেচ্ছার নিদর্শন স্বরূপ ফুল, ফল এবং মিষ্টি পাঠিয়েছেন।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাঁর সহকারী একান্ত সচিব (এপিএস) সাইফুজ্জামান শিখর, প্রটোকল অফিসার খুরশিদ-উল-আলম এবং সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস সোমবার বিকালে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের হাতে এসব সামগ্রী তুলে দেন।

মুক্তিযোদ্ধারা স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ এবং পহেলা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবস ও উৎসবে তাদের স্মরণ করার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তারা মুক্তিযোদ্ধা টাওয়ার-১ নির্মাণসহ তাদের পুনর্বাসনে ব্যাপক পদক্ষেপ গ্রহণের জন্যও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মুক্তিযোদ্ধাদের পুনর্বাসনে মোহাম্মদপুরে ১৩ তলাবিশিষ্ট এই আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মাণ করা হয়। এই ভবনে আবাসিক ফ্লাট ও দোকানসহ যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ৮০টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।

মুক্তিযোদ্ধারা এবং তাদের পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।