জামালপুরে বিচারিক ম্যাজিস্ট্রেট লাঞ্ছিত, ব্যবসায়ী রিমান্ডে

নিউজ ডেস্ক: জামালপুরে দুই বিচারিক ম্যাজিস্ট্রেটকে লাঞ্ছিত করার ঘটনায় গ্রেফতারকৃত তিন ব্যবসায়ীকে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

গ্রেফতারকৃত ব্যবসায়ী পারভেজ (২৪) রবিবার আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালতে শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন সদর আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হক। ব্যবসায়ী পারভেজ শহরের মুসলিমাবাদ এলাকার আমির হোসেনের ছেলে। এর আগে মিন্টু মিয়া ও মমিনুল ইসলাম রিপন নামে আরো দুই ব্যবসায়ীকে গত ১৫জুন বৃহস্পতিবার সাত দিনের রিমান্ড দিয়েছে একই আদালত।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, ওই মামলার বাকী আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। অবিলম্বে তাদের গ্রেফতার করা হবে বলে জানান।

উল্লেখ্য, গত ১৪ জুন বুধবার বিকেলে পৌর শহরের মিতালী মার্কেটে সিঙ্গাপুর লেদার হাউজে এক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবিএম গোলাম রসুল ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামানকে লাঞ্ছিত করে কতিপয় ব্যবসায়ীরা।

এ ঘটনায় গত বুধবার রাতে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অফিস সহায়ক মিজানুর রহমান বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামী করা হয়েছে।