দেশের বাজারে আসুস জেনফোন লাইভ

নিউজ ডেস্ক: তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস দেশের বাজারে নিয়ে এলো সম্পূর্ণ নতুন একটি স্মার্টফোন সিরিজ – জেনফোন লাইভ। ফোনটি বিশ্বের সর্ব প্রথম স্মার্টফোন যা হার্ডয়ার অপ্টিমাইজড প্রযুক্তি ব্যবহার করে সরাসরি সৌন্দর্য বৃদ্ধি করতে সক্ষম। তাই এর বিল্ট-ইন অ্যাপ্লিকেশন `বিউটিলাইভ` দিয়ে ব্যবহারকারীরা সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে আত্মপ্রকাশ করতে পারবে সরাসরি!

শুধু তাই নয়, লাইভে যাওয়া শব্দকে প্রাণবন্ত করতে ফোনটিতে ব্যবহৃত হয়েছে এম-এ-এম-এস প্রযুক্তির মাইক্রোফোন যা সোশ্যাল মিডিয়াতে যাওয়া লাইভ ভিডিও এর পেছনের নয়েজকে কমিয়ে মূল শব্দকে করবে আরো পরিষ্কার। আসুস জেনফোন লাইভ-এ থাকছে ১.৪ আল্ট্রা পিক্সেল সেন্সর এর সেলফি ক্যামেরা যা সাধারণ পিক্সেল থেকে ২০০ শতাংশ পর্যন্ত আলোক সংবেদনশীল।

আরো থাকছে সফট লাইট এলইডি সেলফি ফ্ল্যাশ – যা সেলফি তুলতে কিংবা লাইভে যেতে ত্বকের স্বাভাবিক রং বজায় রাখে। জেনফোন সেলফির পেছনে রয়েছে ১৩ মেগা পিক্সেল ক্যামেরা, এফ ২.০ অ্যাপার্চার আর আসুস এর নিজস্ব পিক্সেল মাস্টার ক্যামেরা টেকনোলোজি।

১২ টি আলাদা ক্যামেরা মুডসহ এতে আছে বিউটিফিকেশান, লো লাইট ও হাই রেজ্যুলেশান মুড। আসুস জেনফোন লাইভ-এ আছে শক্তিশালী ৫ ম্যাগনেট স্পিকার, যা উচ্চ মাত্রার শব্দকে স্পষ্ট ও শ্রুতিমধুর করে কোনো রকম শব্দ ভাঙন ছাড়াই। স্টাইলিশ ম্যাটালিক ফিনিশিংয়ের বডি আর ২.৫ ডি বাঁকানো কাঁচে মোড়ানো জেনফোন লাইভ দেখতেও আকর্ষণীয়। দেশের বাজারে আসুস জেনফোন লাইভ পাওয়া যাবে চলতি সপ্তাহ থেকে। এর মূল্য রাখা হয়েছে ১৩ হাজার ৯৯০ টাকা।

শুধুমাত্র বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা জেনফোন লাইভ কিনলে পাচ্ছেন ১ হাজার টাকা ক্যাশব্যাক; সঙ্গে থাকবে আকর্ষণীয় গিফট বক্স।