সশস্ত্র বাহিনীর সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক: বাংলাদেশ সশস্ত্র বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার ঢাকা সেনানিবাসের সেনা মালঞ্চে প্রধানমন্ত্রীর সম্মানে সশস্ত্র বাহিনীর সম্মিলিত এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। প্রধানমন্ত্রী বিভিন্ন টেবিলে ঘুরে ঘুরে সশস্ত্র বাহিনীর সদস্য ও আগত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় ও তাদের খোঁজখবর নেন।

ইফতারের পূর্বে সশস্ত্র বাহিনীর উন্নয়ন ও অগ্রগতিসহ দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে ১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নির্মম হত্যাকাণ্ডে নিহতরা, মুক্তিযুদ্ধে শহীদ এবং সশস্ত্র বাহিনীর সদস্য যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী একেএম মোজাম্মেল হক, বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারেক আহমেদ সিদ্দিক, সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল মো. নিজামউদ্দিন আহমেদ, বিমানবাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান এবং কূটনৈতিক কোরের ডিন প্রধানমন্ত্রীর সঙ্গে ডায়াসে উপস্থিত ছিলেন।

এছাড়া ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, সংসদ সদস্য, রাজনীতিবিদ, তিনটি বাহিনীর সাবেক প্রধান, কূটনীতিক , উচ্চপদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে প্রধানমন্ত্রী সেনা মালঞ্চে এসে পৌঁছালে তার নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, তিন বাহিনী প্রধান এবং সশস্ত্র বাহিনীর বিভাগের পিএসও তাকে স্বাগত জানান।