আন্তর্জাতিক মেলায় ওয়ালটন পণ্যের ব্যাপক চাহিদা

নিউজ ডেস্ক: চট্টগ্রামে আন্তর্জাতিক বৈদ্যুতিক সামগ্রী বিক্রয় ও প্রদর্শনী মেলায় ওয়ালটনের উৎপাদিত বিভিন্ন পণ্য দর্শনার্থীদের মধ্যে ব্যাপক আগ্রহ ও চাহিদার সৃষ্টি করেছে।

নগরীর মুসলিম হল চত্বরে সপ্তাহব্যাপী এ মেলায় ওয়ালটনের ওয়েস্ট জোনের উদ্যোগে স্থাপিত মেগা স্টলে সকাল থেকে রাত ১০টা পর্যন্ত ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

ওয়ালটনের রিচার্জেবল ফ্যান, সিলিং ফ্যান, জুস ব্লেন্ডার, বৈদ্যুতিক সুইচ, সকেটসসহ বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্স পণ্যের ব্যাপক চাহিদা লক্ষ্য করা যায়। আজ বৃহস্পতিবার এই মেলার শেষ দিন।

মেলায় ওয়ালটন স্টলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নগরীর জিইসি ওয়ালটন প্লাজার ইনচার্জ রকিবুল হুদা জানান, আন্তর্জাতিক বৈদ্যুতিক সামগ্রী বিক্রয় ও প্রদর্শনী মেলায় আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। গ্রাহকরা সকাল থেকেই ওয়ালটনের স্টলে ভিড় করেন। মেলায় গ্রাহকদের চাহিদা পূরণে আমাদের হিমশিম খেতে হচ্ছে। প্রচণ্ড গরম আর লোড শেডিংয়ের কারণে ওয়ালটনের রিচার্জেবল ফ্যানের চাহিদা ব্যাপক। এ ছাড়া বৈদ্যুতিক সুইচ, সকেট, বাল্বসহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্স ভালো বিক্রি হচ্ছে।

বুধবার মেলা সরেজমিন পরিদর্শন করে ওয়ালটনের স্টলে ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে। ওয়ালটনের ফ্যান কিনতে আসা ক্রেতা শামিমুর রহমান রাইজিংবিডিকে বলেন, প্রচণ্ড গরম আর লোডশেডিংয়ের কারণে ওয়ালটন থেকে একটি রিচার্জেবল ফ্যান কিনতে এসেছি। বাজারে বিভিন্ন নামের রিচার্জেবল ফ্যান পাওয়া গেলেও ওয়ালটন একটি স্বনামধন্য ব্র্যান্ড। তাই ওয়ালটন থেকেই ফ্যান কিনতে এলাম।

আন্তর্জাতিক বৈদ্যুতিক সামগ্রী বিক্রয় ও প্রদর্শনী মেলায় ওয়ালটনের মেগা স্টলে দায়িত্ব পালন করছেন ওয়ালটন ওয়েস্ট জোনের অধীন নগরীর আগ্রাবাদ ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক (এজিএম) মোহাম্মদ শাহীন, নেভি গেট ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক (এজিএম) আবদুল মজিদ, স্টেশন রোড ওয়ালটন প্লাজার ব্রাঞ্চ ইনচার্জ জয়পাল বড়ূয়া, জিইসি ওয়ালটন প্লাজার ইনচার্জ রকিবুল হুদা প্রমুখ।