কাউখালীতে ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার

নিউজ ডেস্ক:  পিরোজপুরের কাউখালীতে ৩১ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ আব্দুর রহিম(৪১) ও জিহাদুল ইসলাম(২৭)নামে দুই মাদক ব্যবসাযিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার পিরোজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক হাওলাদারের মো. সিরাজুল ইসলাম নেতৃত্বে কাউখালী থানা পুলিশ পারসাতুরিয়া গ্রামে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করে। পরে তাদের কাছে মজুদকৃত ৩১ পিচ ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি রহিম পরসাতুরিয়া গ্রামের মো. শাহেদ আলীর ছেলে ও জিহাদুল পাশ্ববর্তী রাজাপুৃর উপজেলার গালুয়া বাজারের সৈয়দ বশীর উদ্দিনের ছেলে।

অপরদিকে মঙ্গলবার দিবাগত রাতে কাউখালী থানার উপপরিদর্শক দীপক কুমার বিশ্বাসের নেতৃত্বে উপজেলার জয়কুল গ্রামের বেইলী সেতুর কাছে এনায়েত খন্দকারের বালির গোলার সামনে অভিযান চালিয়ে আনিছুর রহমান(২৪)নামে এক গাঁজা বিক্রেতাকে গ্রেফতার করেছে। এসময় তার নিকট হতে ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত আনিছুর পাশ্ববর্তী রাজাপুর উপজেলার কাঠিপাড়া গ্রামের মৃত মোবাক্কের হাওলাদারের ছেলে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান গ্রেফতারকৃত তিন মাদক ব্য বসায়ীর বিরুদ্ধে কাউখালী থানায় দুটি পৃধক মামলা দায়ের করা হয়েছে। বুধবার আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।