তাহিরপুরে কমিউনিটি পুলিশের মতবিনিময় সভা

জাহাঙ্গীর আলম ভুঁইয়া সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কমিউনিটি পুলিশের মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার(০৩,০৩,১৭ইং) বিকালে উত্তর শ্রীপুর ইউনিয়নে চাঁরাগাও কয়লা আমদানী কারক সমিতির কার্য্যালয়ের সামনে কমিউনিটি পুলিশের মতবিনিময় সভা অনুষ্টিত হয়। অনুষ্টানে সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য ও উত্তর শ্রীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন খাঁনের সভাপতিত্বে ও টেকেরঘাট অস্থায়ী পুলিশ ক্যাপ ইনচার্য তপন চন্দ দাস ও এস আই জামাল উদ্দিন ভূঁইয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দন কান্তি ধর।

তিনি বলেন,সমাজের যত ধরনের অপরাধ হয় তা নিমূল করতে শুধু আমরা পুলিশ বাহিনী পারব না,এখানে আপনাদের সবার সহযোগীতা ও গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে হবে। আমরা আপনাদের সহযোগীতা চাই। আর আপনাদের সহযোগীতা পেলে অপরাধী যত বড় শক্তিশালী হউক না কেন আমরা তাকে আইনের মাধ্যমে কঠিন শাস্তি দিব।

আপনারা পুলিশ কে আপনাদের সহযোগী হিসাবে সহযোগীতার হাত বাড়িয়ে দিন। সন্ত্রাস,চাঁদাবাজ,মাদক ও অপরাধ মুক্ত সুন্দর সমাজ গড়তে এবং আপনাদের সন্তানদের আগামী দিনের উজ্জল ভবিষত্ব্যের কথা চিন্তা করে পুলিশ বাহিনীর দিকে নিংস্বার্থ ভাবে সহযোগীতার হাত বাড়িয়ে শক্তিশালী করুন। কারন পুলিশই জনতা জনতাই পুলিশ। এছাড়াও অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,উত্তর শ্রীপুর ইউনিয়নের আ,লীগের সভাপতি শফিকুল ইসলাম,সাধারন সম্পাদক হাসান মিয়া প্রমুখ। এসময় উত্তর শ্রীপুর ইউনিয়নের সর্ব স্থরের জনসাধারন উপস্থিত ছিলেন।